Logo
News Headline :
বরিশালে কেক কাটার মধ্য দিয়ে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি শুরু বরিশালে মামলার আসামী আটকের পর ছিনতাই আজ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী বরগুনায় ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরী, অভিযুক্ত বাবা-ছেলে গ্রেফতার সারাদেশে করোনা টিকা পেল প্রায় ৩৮ লাখ স্কুল শিক্ষার্থী বরিশালে ৪০০ টাকার বিনিময়ে শিক্ষার্থীদের বিনামূল্যের বই বিতরণ! বরিশালে ৬ কেজি গাঁজাসহ নারী মাদককারবারী আটক বরিশালে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল যুবকের মনপুরায় ৫ দিন ধরে লাগাতার কোর্ট বর্জন আইনজীবিদের, বিপাকে বিচারপ্রার্থীরা বরিশালে নারী ছিনতাই চক্রের শিকার আরেক নারী হাতেম আলী কলেজের গেট যেন ময়লার ভাগাড় লঞ্চে অগ্নিকাণ্ড তৃতীয় দিনেও মরদেহ উদ্ধার অভিযান মুলাদীতে সংখ্যালঘু পরিবারের ওপর হামলা, ভাঙচুর বরিশাল/ ভূমিহীনদের উচ্ছেদের প্রতিবাদে বিক্ষোভ বিপিএল: সব ঠিকঠাক থাকলে বরিশালের হয়ে খেলবেন সাকিব
পাঠকদের জন্য চমক অপেক্ষা করছে সামনের বইমেলাতে : তরুন উদীয়মান লেখক প্রদীপ

পাঠকদের জন্য চমক অপেক্ষা করছে সামনের বইমেলাতে : তরুন উদীয়মান লেখক প্রদীপ

অথিতি প্রতিবেদক, ফরিদুল ইসলাম নয়ন : কিছু কিছু মানুষকে প্রতিভার মানদন্ডে বিচার করা যায় না।তাদের ক্ষেত্রে হয়তবা ‘গড গিফটেড’ কথাটিই বেশি মানানসই। প্রাচ্যের ড্যান্ডি খ্যাত ‘নারায়ণগঞ্জ’ জেলার কৃতি সন্তান ‘নাজমুল হক প্রদীপ’ এর লেখা ‘কলম হবে কি?’ শিরোনামের প্রথম বইতেই এবার বাজিমাত করলেন প্রদীপ।চলতি বছরের জুলাই মাস নাগাদ ‘ইমন প্রকাশনী’ হতে তার বইটি প্রকাশিত হয়।

এই ব্যাপারে তরুন উদীয়মান এই লেখকের সাথে কথা বললে তিনি তার প্রকাশিত বইয়ের ব্যাপারে কিছু কথা আমাদের জানান। তিনি বলেন সর্বপ্রথম সকল প্রশংসা মহান আল্লাহ তা’আলার।

বইটি প্রকাশিত হবার পর বন্ধু-বান্ধব, ছাত্র-ছাত্রী,আত্মীয়-স্বজন, কাছে-দূরের সকলের কাছ থেকে তিনি যে পরিমাণ ভালোবাসা পেয়েছেন তা সত্যিই অভাবনীয়।তিনি কখনোই ভাবতে পারেননি তার লেখা প্রথম বইটি মোটামুটি সবার কাছে এত গ্রহণযোগ্যতা পাবে।

নতুন বই এর ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন খুব শীঘ্রই নবকণ্ঠ প্রকাশনী হতে প্রকাশিত হবে তার লেখা সমন্বিত কাব্যগ্রন্থ “গোধূলির সহযাত্রী”।

তিনি আরও বলেন তার পাঠকদের জন্য খুব বড় একটি চমক অপেক্ষা করছে সামনের বইমেলাতে।তিনি একজন উদীয়মান তরুণ লেখক,বর্তমানে তিনি শিক্ষকতা পেশায় নিয়োজিত আছেন।

গণিত বিভাগ হতে স্নাতকোত্তর সহিত,মাধ্যমিক পর্যায়ে বিজ্ঞান বিভাগ হতে ফলাফলের ভিত্তিতে উপজেলা এবং জেলায় হন সেরাদের একজন। বই লেখার পাশাপাশি তিনি গান,গজলও লিখেন।তার লেখা গান ও গজলে প্রতিনিয়ত এই দেশের বিভিন্ন শিল্পীরা কণ্ঠ দিয়ে আসছেন।খুব শীঘ্রই প্রকাশিত হবে তার লেখা ‘মাওলা’ শিরোনামের গজল।

তার মধ্যে একাধারে সুরকার,গিটার/পিয়ানো বাজানোর ও পারদর্শিতা রয়েছে।তাই এই তরুন প্রতিভাবান মানুষটিকে তার জন্মের মাসে আমাদের পক্ষ থেকে জানাই অগ্রিম জন্মদিনের শুভেচ্ছা এবং তার সামনের পথ চলার জন্য রইলো অসংখ্য শুভকামনা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *